সংবাদ শিরোনাম:
স্পেশাল অলিম্পিকে স্বর্ণপদক পেলেন গোপালপুরের প্রতিবন্ধী আরিফ

স্পেশাল অলিম্পিকে স্বর্ণপদক পেলেন গোপালপুরের প্রতিবন্ধী আরিফ

প্রতিদিন প্রতিবেদক গোপালপুর : স্পেশাল অলিম্পিক ওয়ার্ল্ড সামার গেমসে ভলিবল খেলায় অংশগ্রহণ করে স্বর্ণপদক অর্জন করলেন টাঙ্গাইলের গোপালপুরের কৃতিসন্তান ও বুদ্ধি প্রতিবন্ধী খেলোয়ার মোঃ আরিফ হোসেন। সে উপজেলার নগদাশিমলা ইউনিয়নের দক্ষিণ বিলডগা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের ছাত্র।
স্পেশাল অলিম্পিক সামার ওয়ার্ল্ড গেমস বার্লিন ২০২৩ জার্মানিতে অনুষ্ঠিত হয়। ২৭০টি দেশ এতে অংশগ্রহন করেন। বাংলাদেশ থেকে ১১৩জনের টিম অংশগ্রহণ করে। ৮টি ইভেন্ট এর মধ্যে ভলিবল খেলায় বাংলাদেশ দল ১৮টি দেশের সাথে প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে হায়ার ডিভিশনে ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন হয় বাংলাদেশের ভলিবল দল। সর্বমোট পদক পেয়েছে ৩৩টি এর মধ্যে ২৪টি গোল্ড, ৫টি ব্রোঞ্জ, ৪টি সিলভার। এর মধ্যে দক্ষিণ বিলডগা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের ছাত্র আরিফ হোসেন ভলিবল খেলায় অংশগ্রহণ করে স্বর্ন পদক অর্জন করে।
এ উপলক্ষে টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার স্বর্ণপদক প্রাপ্ত আরিফ হোসেনকে সোমবার বিকেলে আর্থিক প্রণোদনা প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ বিলডগা বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা নাজমুল আহসান ও উপদেষ্টা অ্যাডভোকেট মোশাররফ হোসেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840